মেনু নির্বাচন করুন

শিরোনাম
২৬.১২.২০২১ খ্রি. তারিখে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, বরিশাল বিভাগের বাজার তদারকির প্রেস বিজ্ঞপ্তি।
বিস্তারিত


বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয় ও জেলা কার্যালয়ের ০৪ জন কর্মকর্তার নেতৃত্বে বরিশাল ও পটুয়াখালি -এ বাজার তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়।


         বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সুমি রাণী মিত্র ও সাফিয়া সুলতানা, বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ শাহ্ শোয়াইব মিয়া, এবং পটুয়াখালি জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোহাম্মদ সেলিম বাজার তদারকি কার্যক্রমের মাধ্যমে পণ্যের মোড়কে এমআরপি লেখা না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, মেয়াদ উত্তীর্ণ পণ্য বা ঔষধ বিক্রয়, ওজনে কারচুপি,  এবং মূল্যের তালিকা প্রদর্শন না করার অপরাধে ১০ টি প্রতিষ্ঠানকে ২৫,৫০০/- (পঁচিশ হাজার পাঁচশত) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।


         আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, স্বাস্থ্য বিভাগ, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) সহ সংশ্লিষ্ট শিল্প বণিক সমিতির প্রতিনিধিবৃন্দ পরিচালিত বাজার অভিযানে সহযোগিতা প্রদান করেন। বাজার অভিযান/তদারকিকালে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভোক্তা এবং ব্যবসায়ীবৃন্দের মধ্যে লিফলেট, প্যাম্ফলেট বিতরণসহ হ্যান্ডমাইকে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পরামর্শ দেয়া হয়।


         ‌



ছবি
প্রকাশের তারিখ
26/12/2021
আর্কাইভ তারিখ
30/06/2022